Friday , 20 September 2019
এই মাত্র পাওয়া
Home » অপরাধ » গাইবান্ধায় প্রতিবন্ধীকে ধর্ষণের চেষ্টায় লম্পটকে আটক

গাইবান্ধায় প্রতিবন্ধীকে ধর্ষণের চেষ্টায় লম্পটকে আটক

এইচ.আর.হিরু.গাইবান্ধাঃ
গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ইদিলপুর ইউনিয়নের কোনাপাড়া গ্রামে এক বাক প্রতিবন্ধী (১৪) বছরের কিশোরীকে একই ইউনিয়নের দড়িপাড়া গ্রামের নজমাল হোসেন (কান্দুরা) সরকারের ছেলে বাবলু সরকার (৫৫) ধর্ষণ করার চেষ্টা করে। অভিযোগে প্রেক্ষিতে তাকে আটক করেছে পুলিশ।

অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত শুক্রবার (বাবুল) মিয়া মেয়েটিকে তার বাক প্রতিবন্ধী ভাই এর হাতে ১০ টাকার একটি নোট দিয়ে ইশারায় বাক প্রতিবন্ধী বোন কে ডাকতে বলে। বাক প্রতিবন্ধী মেয়েটি বাক প্রতিবন্ধী ভাই এর ডাকে সাড়া দিয়ে বাড়ির পাশে ব্রীজের উপর নিয়ে আসলে অভিযুক্ত বাবলু মিয়া কৌশলে মেয়েটিকে হলুদ ও মরিচ ক্ষেতের ভিতরে নিয়ে যায়। সেখানে সে মেয়েটিকে নিয়ে গর্তে ফেলে বিবস্ত্র করে ধর্ষনের চেষ্টা কালে ঐ বাক প্রতিবন্ধী ভাই দেখতে পেয়ে চিৎকার করে, দৌড়ে বাড়িতে গিয়ে দাদী ও প্রতিবন্ধী মাকে ইশারায় বলে।

তারা তাৎক্ষনিকভাবে ঘটনাস্থলে গিয়ে প্রতিবন্ধী মেয়েটিকে কান্নারত বিবস্ত্র অবস্থায় উদ্ধার করে। বিষয়টি এলাকায় জানাজানি হলে স্থানীয় ভাবে গ্রাম্য সালিশি ব্যবস্থা করা হয়। কিন্তু সেখানে অভিযুক্ত বাবলু উপ্হিত না হওয়ায় গ্রামবাসী ভুক্তভোগী পরিবারটিকে আইনের মাধ্যমে ব্যবস্থা গ্রহণের কথা বলে। পরে ভুক্তভোগী মেয়ের বাবা বাদী হয়ে রবিবার বিকালে সাদুল্লাপুর থানার বাবলুকে আসামি করে প্রতিবন্ধী মেয়েকে বাবুল মিয়া ধর্ষণের চেষ্টা করেছে মর্মে অভিযোগ করে। অভিযোগটি তাৎক্ষণিক আমলে নিয়ে সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানার নির্দেশে একটি টিম গোপন সংবাদে আসামি বাবলু মিয়াকে সাদুল্লাপুর ধাপেরহাট রাস্তার জামলার জান থেকে আটক করে।
অভিযুক্ত বাবলু মিয়াকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন অফিসার ইনচার্জ।

Leave a Reply