Friday , 20 September 2019
এই মাত্র পাওয়া
Home » অপরাধ » গাইবান্ধায় কু-প্রস্তাব প্রত্যাখান করায় ৭ম শ্রেণির ছাত্রীর বুকে ছুরিঘাত যুবক আটক

গাইবান্ধায় কু-প্রস্তাব প্রত্যাখান করায় ৭ম শ্রেণির ছাত্রীর বুকে ছুরিঘাত যুবক আটক

 

এইচ আর হিরু, গাইবান্ধাঃ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে হরিরামপুর ইউনিয়নের রামপুরা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রীর বুকে ছুরি মেরে স্তন কেটে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

জানা যায় গোবিন্দগঞ্জ উপজেলার নাকাই ইউনিয়নের কুঞ্জ নাকাই গ্রামের ফজলুর রহমানের বিবাহিত পুত্র আশিকুর রহমান আশিক পাশের ইউনিয়নের রামপুরা গ্রামের রামপুরা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর এক ছাত্রী কে দীর্ঘদিন যাবৎ কু প্রস্তাব দিয়ে আসছিল এতে ঐ ছাত্রী কু প্রস্তাবে রাজি না হওয়ায় গত ২৫ আগষ্ট রবিবার রাত আনুমানিক ১ টার দিকে সন্ত্রাসী আশিক জানালার ফাঁক দিয়ে ছাত্রীটিকে ছুড়িকাঘাত করে পালিয়ে যায়। পরে এলাকাবাসী মেয়েটিকে গাইবান্ধা সদর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সে এখন গাইবান্ধা জেলা সদর হাসপাতালের ১৬ নং ওয়ার্ডের জরুরি বিভাগে চিকিৎসা নিচ্ছে।

এ বিষয়ে মেয়ের বাবা গোবিন্দগঞ্জ থানায় ৬ জনের নাম উল্লেখ্য করে অভিযোগ করলে ২৬ আগস্ট সোমবার রাতে গোবিন্দগঞ্জ থানা পুলিশের একটি টিম নাকাই থেকে আশিককে আটক করে।

এলাকাবাসী জানায়, সাজু মেম্বরের ছত্রছায়ায় দীদীর্ঘদিন যাবৎ তার ভাতিজা আশিকসহ অন্যান্য ভাই ভাতিজারা এলাকায় সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে আসছে।গত কয়েকদিন আগে স্থানীয় ব্যবসায়ী সান ট্রেডার্সের সাথে কথাকাটাকাটির জের ধরে তার দোকানঘর ভাংচুর করে এই সন্ত্রাসীচক্র।এদের বিষয়ে ধানায় একাধিক মামলা রয়েছে।

এদিকে গোবিন্দগঞ্জ থানার ওসি মেহেদী হাসান এ বিষয়ে জানিয়েছেন ৭ম শ্রেণির ছাত্রীকে ছুরির আঘাতের অভিযোগ সন্দেহমূলকভাবে আশিকসহ দুজনকে গ্রেফতার করা হয়েছে। তিনি জানান বিষয়টি তদন্ত করে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

Leave a Reply