Tuesday , 20 August 2019
এই মাত্র পাওয়া
Home » অপরাধ » গাইবান্ধায় কলার ছড়িকে কেন্দ্র করে লাঠির আঘাতে নিহত ১

গাইবান্ধায় কলার ছড়িকে কেন্দ্র করে লাঠির আঘাতে নিহত ১

এইচ.আর.হিরু.গাইবান্ধাঃ
গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার পল্লীতে একটি কলার ছড়ি কেটে নেয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের লাঠির আঘাতে গুরুতর আহত চিকিৎসাধীন অবস্হায় খাজা মিয়া (৫৫) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর কোলে ঢলে পড়েছে।

পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউনিয়নের ভবানীপুর গ্রামের মৃত ইউছুব মিয়ার ছেলে খাজা মিয়ার একটি গাছের কলার ছড়ি পাশ্ববর্তি বাড়ীর তাজু মিয়া গত শনিবার ২৭ জুলাই কেটে নেয়। এরই জের ধরে পরদিন রোববার ২৮ জুলাই ভোরে উভয়ের মধ্যে কথা কাটা কাটির সৃষ্টি হয়।

এক পর্যায়ে হাতাহাতি পর্যন্ত গড়ায়। এসময় তাজু মিয়ার লোকজনের লাঠির আঘাতে সংজ্ঞা হারিয়ে খাজা মিয়া গুরুতর আহত হয়ে মাটিতে পড়েন। পরে তার পরিবারের লোকজন প্রথমে পলাশবাড়ী এবং অবস্থার অবনতি ঘটলে চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন থাকাবস্থায় সোমবার ২৯ জুলাই দুপুরের পর খাজা মিয়া (৫৫) মৃত্যুর কোলে ঢলে পড়ে। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ব্যাপারে থানায় মামলা দায়ের হয়নি তবে মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

রাতেখাজা মিয়ার লাশ বাড়িতে এসে পৌঁছলে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। এ ঘটনার পর তাজু ও তার পরিবারের লোকজন বাড়ি থেকে পালিয়ে যায়। সোমবার এশার নামাজের পর জানাজা শেষে নিহত খাজা মিয়ার লাশ নিজ বাড়ীর পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

Leave a Reply