Tuesday , 22 October 2019
এই মাত্র পাওয়া
Home » অপরাধ » গাইবান্ধায় শত্রুতার জের তালাক প্রাপ্তা স্ত্রীর লোকজন কর্তৃক শ্বাশুড়িকে মারপিট

গাইবান্ধায় শত্রুতার জের তালাক প্রাপ্তা স্ত্রীর লোকজন কর্তৃক শ্বাশুড়িকে মারপিট

এইচ.আর.হিরু.গাইবান্ধাঃ
গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা সদরে পূর্ব শত্রুতার জেরে তালাকপ্রাপ্তা স্ত্রীর লোকজন কর্তৃক শ্বাশুড়ি ও অন্যান্যদের মারপিট করায় থানায় অভিযোগ করা হয়েছে। অভিযোগ সহ ভুক্তভোগীদের সূত্রে জানা গেছে,পলাশবাড়ী উপজেলার গিরিধারীপুর গ্রামের শ্রী বিষু চন্দ্র ঋষির ছেলে শ্রী নিমাই চন্দ্র ঋষি প্রায় ৭ বছর আগে একই গ্রামের শ্রী সুধির চন্দ্রের মেয়ে শ্রীমতি অনিতা রানীকে বিয়ে করে। ঘর সংসার করাকালে এ দম্পতি এক ছেলের বাবা মা হন। পরবর্তীতে স্বামী স্ত্রীর মধ্যে মনোমালিন্য হলে সুধির চন্দ্র জামাই নিমাই ও তার বাবা মাকে বাড়ির সামনে এসে অকথ্যভাষায় গালিগালাজ. মারপিট করাসহ নানারকম ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে। এসব হুমকির ফলে নিমাই গত ১৪/০৫/১৭ ইং তারিখে পলাশবাড়ী থানায় সাধারন ডাইরী ( ডাইরী নং-৫৮৫) করে। এসবকিছুর পর উভয় পরিবারের সম্মতিতে প্রায় দেড় বছর আগে নিমাই অনিতা দম্পতির ছাড়াছাড়ি হয়। এরপর নিমাই অন্যত্র বিয়ে করে।

এদিকে. নিমাই অন্যত্র বিয়ের ব্যাপারটা তালাকপ্রাপ্তা স্ত্রী ও তার পরিবারের সহ্য হচ্ছিল না। তাই তারা পুনঃরায় প্রায়ই নিমাই ও তার বাবা মাকে অকথ্যভাষায় গালিগালাজ, মারপিট ও নানারকম ভয়ভীতি দিয়ে আসছিল।

এবার নিমাই ও তার পরিবার গত ২৩/০২/১৯ ইং তারিখে বিচার প্রার্থনা করে পলাশবাড়ী সদর ইউনিয়ন পরিষদের গ্রাম আদালতে। গ্রাম আদালত পরদিন উভয়পক্ষকে ডেকে অভিযুক্তরা আর এসব করবে না মর্মে জানালে শান্তি শৃঙ্খলা বজায় রাখার স্বার্থে গত ২৪/০২/১৯ ইং তারিখে বিষয়টি আপোষ মিমাংসা করে হয়।

অপরদিকে এসব আপোষের কথা ভুলে গিয়ে গত ২৫ জুন মঙ্গলবার বিকেল পাঁচটার দিকে পূর্ব শত্রুতার জেরে অভিযুক্তদের বাড়ির সামনে সুধির চন্দ্র. লিমন চন্দ্র অনিতা রানী তাদের লোকজন নিমাইয়ের মা শ্রীমতি ছবি রানী, শ্রীমতি আরতী, রানীকে মারধর করে আহত করে এবং টাকা পয়সা ছিনিয়ে নেয় বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে পলাশবাড়ী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে দেন। এ ব্যাপারে আহত ভুক্তভোগী ছবি রানী পলাশবাড়ী থানায় একখানা লিখিত অভিযোগ করেছেন দায়েরকরেছেন।

Leave a Reply