Wednesday , 26 June 2019
এই মাত্র পাওয়া
Home » অপরাধ » গাইবান্ধায় বাক প্রতিবন্ধি গৃহবধু’র ঝুলন্ত লাশ উদ্ধার

গাইবান্ধায় বাক প্রতিবন্ধি গৃহবধু’র ঝুলন্ত লাশ উদ্ধার

 

এইচ.আর.হিরু.গাইবান্ধাঃ
গাইবান্ধায় মুরারীপুর গ্রামে বাক প্রতিবন্ধি ২ সন্তানের জননী হ্যাপী বেগম (২৮) এর ঝুলানো লাশ স্বামীর বাড়ী হতে উদ্ধার করেছে পুলিশ।

নিহত বাক প্রতিবন্ধি হ্যাপী বেগম (২৮) পলাশবাড়ী উপজেলার বেতকাপা ইউনিয়নের মুরারীপুর গ্রামের আপেল মাহমুদের স্ত্রী ও বলরামপুর গ্রামের জাহিদুল ইসলাম বাবলুর মেয়ে।

বাক প্রতিবন্ধি হ্যাপী বেগমের সাত বছর বয়সী এক মেয়ে ও ১৫ মাস বয়সী একটি ছেলে সন্তান রয়েছে। নিহত বাক প্রতিবন্ধি ওই গৃহবধূর পরিবারের দাবী হ্যাপী বেগমকে হত্যা করে ঝুলিয়ে রেখেছে স্বামী আপেল মাহমুদ ও তার পরিবার।

স্থানীয় সূত্রে জানা যায়,গতকাল রাতের কোন একসময় বাক প্রতিবন্ধি হ্যাপী বেগমকে মারধর করে ঘরের মধ্যে খাটের পাশে ঘরের তীড়ের সঙ্গে ঝুলিয়ে রাখা হয়। এতে নিহতের পা মাটির সাথে লেগেছিলো।

স্থানীয়রা থানা পুলিশে খবর দিলে ঘটনাস্থলে পুলিশের এস আই আলাউদ্দিন ও সঙ্গীয় ফোর্স উপস্থিত হয়ে ঝুলানো অবস্থায় থাকা মরদেহটি মাটিতে নামায় এবং মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

এখবর নিশ্চিত করে এস আই আলাউদ্দিন জানান, স্থানীয়রা খবর দিলে শুক্রবার ভোরে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাইবান্ধা মর্গে পাঠানো হয়। ময়না তদন্ত শেষে মৃত্যুর রহস্য জানা যাবে।

Leave a Reply