Friday , 19 July 2019
এই মাত্র পাওয়া
Home » বিনোদন » অর্জুন-মালাইকার বিয়ে নিয়ে পরিণীতির মন্তব্য

অর্জুন-মালাইকার বিয়ে নিয়ে পরিণীতির মন্তব্য

অর্জুন কাপুর, মালাইকা আরোরা ও পরিণীতি চোপড়া

বিনোদন ডেস্ক: 

অর্জুন কাপুর ও মালাইকা আরোরার বিয়ে নিয়ে অনেকদিন ধরেই বলিপাড়ায় কানাঘুষা চলছে। গত এপ্রিলে তাদের বিয়ের গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত তা গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ থাকে।
অর্জুন কাপুরের অন্যতম ঘনিষ্ঠ বন্ধু অভিনেত্রী পরিণীতি চোপড়া। একসঙ্গে ইশকজাদে, নমস্তে ইংল্যান্ড সিনেমায় অভিনয় করেছেন। তাদের পরবর্তী সিনেমা সন্দীপ অউর পিংকি ফারার। অর্জুনের বিয়ে নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রশ্ন করা হলে পরিণীতি বলেন, ‘সে বিয়ে করছে কি না আমি জানি না।’ তাদের বন্ধুত্ব নিয়ে তিনি বলেন, ‘তার সঙ্গে আমার টক-মিষ্টি সম্পর্ক। বলিউডে প্রকৃত বন্ধু পাওয়া খুব কঠিন। কিন্তু সে সত্যিই আমার ভালো বন্ধু।’
অর্জুন-মালাইকার প্রেমের গুঞ্জন শুরু হয় গত বছর ল্যাকমে ফ্যাশন উইকের সময়। ফ্যাশন শোতে দুজনকে পাশাপাশি দেখা যায়। তারপর থেকেই নিয়মিত আলোচনায় তারা। মালাইকার জন্মদিনে মিলানে হাজির হন অর্জুন। এরপর মুম্বাইয়ে ফেরার সময় মিলান বিমানবন্দরে এ জুটিকে হাত ধরা অবস্থায় দেখা গেলে তাদের প্রেমের গুঞ্জন আরো জোরালো হয়। এখানেই শেষ নয়, আবু জানি ও সন্দীপ কোসলার দীপাবলীর পার্টিতে দুজনকে একসঙ্গে দেখা যায়। এছাড়া সঞ্জয় কাপুরের স্ত্রী মাহীপ কাপুরের পার্টির একটি ছবিতেও অর্জুন-মালাইকাকে পাশাপাশি বসে থাকতে দেখা যায়। তবে তাদের প্রেমের সম্পর্ক নিয়ে সরাসরি কোনো কথা বলেননি এ জুটি।
বর্তমানে সাইনা নেহওয়ালের বায়োপিকের প্রস্তুতি নিয়ে ব্যস্ত পরিণীতি চোপড়া। সিনেমাটিতে প্রথমে শ্রদ্ধা কাপুরের অভিনয়ের কথা থাকলে সরে যান তিনি। এরপর তার পরিবর্তে পরিণীতিকে নেন নির্মাতারা। অন্যদিকে মুক্তির অপেক্ষায় অর্জুনের ইন্ডিয়াস মোস্ট ওয়ান্টেড সিনেমাটি। এছাড়া পানিপথ সিনেমাতে দেখা যাবে তাকে।

Leave a Reply