Friday , 20 September 2019
এই মাত্র পাওয়া
Home » বিনোদন » নাখোশ তাপসী

নাখোশ তাপসী

বিনোদন ডেস্ক :

ভারতীয় অভিনেত্রী তাপসী পান্নু। শোনা যাচ্ছিল, বলিউডেরপতি পত্নী অউর ওহ সিনেমার রিমেকে অভিনয় করবেন এ অভিনেত্রী। কিন্তু শেষ পর্যন্ত সিনেমাটি থেকে বাদ পড়েছেন তিনি।
সিনেমাটির জন্য এ অভিনেত্রীকে প্রস্তাব দিয়েছিলেন নির্মাতারা। গল্পও শুনিয়েছেন। এটির জন্য তৈরিও হচ্ছিলেন তাপসী। কিন্তু শেষ পর্যন্ত তাকে না জানিয়েই সিনেমাটি থেকে বাদ দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন তাপসী। এতে নির্মাতাদের ওপর নাখোশ হয়েছেন এ অভিনেত্রী।
এ প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যমে তাপসী বলেন, ‘আমাকে নভেম্বরে সিনেমাটির গল্প শোনানো হয় এবং জুনো ও অভয় (প্রযোজক) সেখানে উপস্থিত ছিলেন। চিত্রনাট্য আমার ভালো লেগেছিল তাই সামনে আগাতে বলি। আমাকে বলা হয়েছিল শিডিউল ঠিক করতে এবং আমি তা করি। শুধু চুক্তি সম্পাদন বাকি ছিল। কিন্তু হঠাৎ করেই তারা উধাও হয়ে যায়।’
তিনি আরো বলেন, ‘আমি যদি এটি একটু আগে জানতে পারতাম খুব ভালো হতো কারণ মাত্রই আমার শিডিউল ঠিক করেছি। রিমেক সিনেমাটি করব বলে অন্য সিনেমার তারিখ পরিবর্তন করেছি। সিনেমাটি করার ইচ্ছা ছিল কারণ মুদাসার (পরিচালক) গল্পটি সমসাময়িক প্রেক্ষাপট হিসেবে তৈরি করেছেন।’
১৯৭৮ সালে মুক্তি পায়পতি পত্নী অউর ওহ সিনেমাটি। বি.আর চোপড়া পরিচালিত সিনেমাটিতে অভিনয় করেন- সঞ্জীব কুমার, বিদ্যা সিনহা, রঞ্জীতা প্রমুখ।
রিমেক সিনেমাটি পরিচালনা করবেন মুদাসার আজিজ। সিনেমাটির নায়ক চরিত্রে অভিনয় দেখা যাবে সোনু কে টিটু কি সুইটি সিনেমাখ্যাত কার্তিক আরিয়ানকে। এতে নায়িকা চরিত্রে অনন্যা পান্ডে ও ভূমি পেডনেকার অভিনয় করবেন। করন জোহরের স্টুডেন্ট অব দি ইয়ার-টু সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখতে যাচ্ছেন অভিনেতা চাংকি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে।

Leave a Reply