Friday , 20 September 2019
এই মাত্র পাওয়া
Home » রাজশাহী » রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় ৪ নিহত

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় ৪ নিহত




রাজশাহী :

রাজশাহীতে পৃথক তিনটি দুর্ঘটনায় চার মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।
শুক্রবার দুপুরে জেলার পুঠিয়া, গোদাগাড়ী ও চারঘাটে  এই তিনটি দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে দুজনের পরিচায় পাওয়া গেছে। এরা হলেন- রাজশাহী নগরীর উপকণ্ঠ চৌদ্দপাই এলাকার ইউনুস আলীর ছেলে নজরুল ইসলাম (৫০) ও গোদাগাড়ী উপজেলার ফরিদপুর গ্রামের আজম আলীর ছেলে জুয়েল রানা (২৭)। নজরুল পুঠিয়ায় এবং জুয়েল গোদাগাড়ীতে নিহত হয়েছেন।
পুঠিয়া থানার ওসি সায়েদুর রহমান ভূঁইয়া জানান, নজরুল রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কর্মচারী। অপর এক ব্যক্তির সঙ্গে তিনি মোটরসাইকেলে চড়ে ঢাকা-রাজশাহী মহাসড়ক দিয়ে পুঠিয়া থেকে রাজশাহী যাচ্ছিলেন। পথে উপজেলার বানেশ্বর এলাকায় একটি ট্রাক তাদের পেছন থেকে ধাক্কা দেয়।
এতে ঘটনাস্থলেই নজরুল মারা যান। এরপর স্থানীয়রা মিজানুর রহমান বাবু নামের অপর আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
গোদাগাড়ী থানার ওসি হিপজুর আলম মুন্সি জানান, উপজেলার কামারপাড়া এলাকার একটি মসজিদে নামাজ পড়ে মোটরসাইকেল নিয়ে বাড়ি ফিরছিলেন জুয়েল। এ সময় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে চিনি ভর্তি একটি ট্রাক তাকে চাপা দিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই জুয়েল নিহত হন। পরে তার লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় পুলিশ আইনগত ব্যবস্থা নিচ্ছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।
চারঘাট থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ জানান, দুপুরে মোটরসাইকেল নিয়ে দুই ব্যক্তি বানেশ্বর-চারঘাট সড়ক দিয়ে বানেশ্বরের দিকে যাচ্ছিলেন। পথে চোঙ্গাতলা এলাকায় একটি বালুবাহী ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তারা মারা যান। দুজনের হেলমেট থাকলেও তা ভেঙে গিয়ে তারা মাথায় আঘাত পেয়েছিলেন।
ওসি জানান, তাৎক্ষণিকভাবে নিহতদের নাম জানা যায়নি। তবে তাদের বাড়ি নাটোরের কানাইখালী বলে স্থানীয় একটি সূত্র জানিয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।

Leave a Reply