Saturday , 7 December 2019
এই মাত্র পাওয়া
Home » ফ্রিল্যান্সিং » মৌলভীবাজারের শারমিন আহমেদ এর জাতীয় পর্যায়ে স্বর্ণ পদক অর্জন

মৌলভীবাজারের শারমিন আহমেদ এর জাতীয় পর্যায়ে স্বর্ণ পদক অর্জন

 

অনলাইন ডেক্স:

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয় এর লার্নিং এন্ড আর্নিং ডেভোলাপমেন্ট প্রকল্পের আওতায় প্রশিক্ষণ নিয়ে জাতীয় পর্যায়ে সর্বোচ্চ আয়কারী হিসাবে স্বর্ণ পদক অর্জন করলেন মৌলভীবাজারের শারমিন আহমেদ ।

প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় গত বৃহস্পতিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয় এর লার্নিং এন্ড আর্নিং ডেভোলাপমেন্ট প্রকল্প আয়োজিত ফ্রিল্যান্সারদের করফারেন্স শীর্ষক সম্মেলনে অনলাইন পেমেন্ট সিস্টেম পেপালের জুম সেবা উদ্বোধন অনুষ্ঠানে সারা দেশ থেকে লার্নিং এন্ড আর্নিং ডেভোলাপমেন্ট প্রকল্পে প্রশিক্ষণ নিয়েছেন তাদের হাতে এই পুরষ্কার তুলে দেন।

সারাদেশ থেকে আগত ফ্রিল্যান্সারদের মধ্যে ১৭টি সম্মাননা দেয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়। এর মধ্যে ২টি জাতীয় ও ১৫টি বিভাগীয়। জাতীয় ২টিই সম্মাননা পান র‌্যাডিসন ডিজিটাল টেকনোলজি লিমিটেডের প্রশিক্ষণার্থী চট্টগ্রামের রায়হান মাহমুদ ও মৌলভীবাজারের শারমিন আহমেদ।
এছাড়াও বিভাগীয় পর্যায়ে সম্মাননা পাওয়া র‌্যাডিসন ডিজিটাল টেকনোলজি লিমিটেডের অন্যান্য প্রশিক্ষণার্থীরা হলেন, রাঙ্গামাটি জেলার শুভঙ্কর চাকমা, ব্রাক্ষ্মণবাড়িয়ার সীরাত রাজ্জাকী ও সুনামগঞ্জের মোবারক হোসেন। বিভাগীয় পর্যায়ে সম্মাননা পাওয়া অন্য প্রশিক্ষণার্থীরা হলেন, ঢাকা বিভাগের সাদিয়া সুলতানা, বাপ্পা শর্মা, ময়মনসিংহ বিভাগের মো. আলামীন হোসাঈন, আফরিনা ফারজিন নওরিন, রাজশাহী বিভাগের তানজিমা আক্তার, মো. মুজিবুল হক, রংপুর বিভাগের সাফিনা আক্তার, এসএম ইমরান ইসলাম, খুলনা বিভাগের বিশ্বজিৎ অধিকারী, মৌরিন রহমান, বরিশাল বিভাগের নিকর সিকদার ও সুলতানা রাজিয়া পলি।

শারমিন আহমেদ মৌলভীবাজার শহরের দক্ষিণ কলিমাবাদ এলাকানিবাসী ছমির আহমেদ এর মেয়ে। পরিবার ও আত্মীয়স্বজন তার এই সাফল্যে অত্যন্ত আনন্দিত ।

Leave a Reply