Saturday , 7 December 2019
এই মাত্র পাওয়া
Home » 2019 » November

Monthly Archives: November 2019

গাইবান্ধার অালোচিত এমপি হত্যা মামলায় সাবেক সাংসদ কাদের খানসহ মোট ৭ জনের ফাঁসির অাদেশ

এইচ অার হিরু গাইবান্ধাঃ গাইবান্ধার সুন্দরগঞ্জের এমপি মঞ্জুরুল ইসলাম লিটন হত্যা মামলায় সাবেক সংসদ সদস্য কাদের খানসহ ৭ জনের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (২৮ নভেম্বর) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক দিলীপ কুমার রায় এ আদেশ দেন। রায়ে সন্তোষ প্রকাশ করেন রাষ্ট্রপক্ষ ও বাদীপক্ষের আইনজীবীরা। এর আগে’ কড়া নিরাপত্তার মধ্য দিয়ে ৫ আসামিকে কারাগার থেকে আদালতে হাজির করা ... Read More »

গাইবান্ধায় পুজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদকের উপর হামলা

এইচ আর হিরু গাইবান্ধাঃ গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা পুজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক ও বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ পলাশবাড়ী উপজেলা শাখার সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী দীলিপ চন্দ্র সাহার উপর প্রকাশ্য দিবালোকে সন্ত্রাসী হামলা চালিয়েছে কতিপয় আওয়ামীলীগ নেতারা।এ ঘটনায় মামলা কিংবা অভিযোগ করলে বাংলাদেশ ত্যাগ করতে হবে বলে হুমকি প্রদান করেছেন ওই নেতারা। ঘটনাটিঘটেছে ২০ নভেম্বর বুধবার সকাল ১১ টায় উপজেলা ... Read More »

যৌতুক না দেওয়ায় ছেলে, শশুর, শাশুড়ী সহ আছিয়ার ওপর অমানুষিক নির্যাতন হাসপাতালে ভর্তি

এইচ আর হিরু গাইবান্ধাঃ গাইবান্ধা সাদুল্লাপুর থানার ভাতগ্রাম ইউনিয়নের ভগমানপুর গ্রামের কৃষক কাচু মিয়ার মেয়ে আছিয়া বেগম, অসহায় নিরহ আছিয়া যৌতুক না দিতে পাড়ায় তার ওপর শশুর মইফুল ও শাশুড়ী রশিদা ও তার স্বামী রায়হান গ্রাম কৃষ্ণপুর,আছিয়া কে বেধরমারপিট করে বাসা থেকে বের করে দেয়। গাইবান্ধা সাদুল্লাপুর থানায় মামলা দায়ের – মামলা হয়। মাম নং ১১/২৭২। খোঁজ নিয়ে যায় আছিয়া ... Read More »

গাইবান্ধায় এক স্কুল পড়ুয়া ছাত্রীকে ৭ দিন আটকে লাগাতার ভাবে ধর্ষণ

এইচ আর হিরু গাইবান্ধাঃ গাইবান্ধার সাঘাটায় এক স্কুল পড়ুয়া ছাত্রীকে অপহরনের পর ৭ দিন আটকে রেখে লাগাতার ধর্ষণের অভিযোগে প্রিন্স মিয়া (২২) নামের এক লম্পট অটো রিক্সা চালককে গ্রেফতার করে স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে থানা পুলিশ। গত সোমবার সকালে সাঘাটা উপজেলার ভরত খালি ইউনিয়নের উল্যা বাজার থেকে তাকে গ্রেফতার করা হয় । গ্রেফতাকৃত প্রিন্স মিয়া সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়নের পশ্চিম ... Read More »

গাইবান্ধায় ঘরে প্রবেশ করে ৭ম শ্রেণির ছাত্রীকে ধর্ষনে কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ

এইচ আর হিরু, গাইবান্ধাঃ গাইবান্ধায় সদর উপজেলায় ৭ ম শ্রেণির ছাত্রীকে ধর্ষনের অভিযোগ উঠেছে প্রতিবেশী মজিদুল ইসলাম (২৬) এর বিরুদ্ধে। এ ঘটনায় মেয়েটির ভাই বাদী হয়ে সদর থানায় একটি ধর্ষন মামলা দায়ের করে। ধর্ষনকারি লম্পট মজিদুল ইসলাম সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের গোপালপুর ভাটপাড়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে। পরিবারের অভিযোগ, মজিদুল ইসলাম দীর্ঘদিন ধরে মেয়েটিকে স্কুল যাওয়ার পথে প্রায়ই উত্ত্যক্ত করত ... Read More »