Tuesday , 20 August 2019
এই মাত্র পাওয়া
Home » 2019 » July » 30

Daily Archives: July 30, 2019

গাইবান্ধায় কোরবানির পশু নিয়ে বিপাকে খামারিরা

এইচ.আর.হিরু.গাইবান্ধাঃ স্মরণকালের ভয়াবহ বন্যায় কোরবানির পশু নিয়ে বিপাকে পড়েছেন গাইবান্ধার সুন্দরগঞ্জ . সাঘাটা.ফুলছড়ী.পলাশবাড়ী ও গোবিন্দগঞ্জ উপজেলার খামারি ও কৃষকরা। যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন হয়ে পড়ায় তারা কোরবানির পশু বিক্রির জন্য জেলার বাহিরে নিয়ে যেতে পারছেন না। এমনকি বাহির থেকে ব্যবসায়ীরা গরু কিনতে আসতেও পারছেন না। অন্যদিকে দীর্ঘদিন হতে লালন পালন করা কোরবানির পশু গরু ও ছাগল আর ঘরে রাখা সম্ভব হচ্ছে ... Read More »

গাইবান্ধায় কলার ছড়িকে কেন্দ্র করে লাঠির আঘাতে নিহত ১

এইচ.আর.হিরু.গাইবান্ধাঃ গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার পল্লীতে একটি কলার ছড়ি কেটে নেয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের লাঠির আঘাতে গুরুতর আহত চিকিৎসাধীন অবস্হায় খাজা মিয়া (৫৫) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর কোলে ঢলে পড়েছে। পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউনিয়নের ভবানীপুর গ্রামের মৃত ইউছুব মিয়ার ছেলে খাজা মিয়ার একটি গাছের কলার ছড়ি পাশ্ববর্তি বাড়ীর তাজু মিয়া গত শনিবার ২৭ জুলাই কেটে নেয়। এরই জের ধরে পরদিন ... Read More »

সুন্দরগঞ্জ উপজেলা শিক্ষা অফিসারের স্বেচ্ছাচারিতা অনিয়ম ও দূূর্নীতির অভিযোগ

এইচ আর হিরু, গাইবান্ধাঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা শিক্ষা অফিসারের সেচ্ছাচারিতা, অনিয়ম ও দূর্নীতির অভিযোগ। অভিযোগ সুত্রে জানা গেছে, ১”শত ৯০ জন প্রধান শিক্ষকগণের স্বাক্ষরিত প্রাথমিক শিক্ষা অফিসার এ.কে.এম হারুন উর রশিদ এর বিরুদ্ধে মহাপরিচালক , প্রাথমিক শিক্ষা অধিদপ্তরসহ বিভিন্ন দপ্তরে ১৫ জুলাই অভিযোগ দায়ের করেন। দায়েরকৃত অভিযোগে উল্লেখ করা হয়েছে- শিক্ষা অফিসার যোগদানের পর থেকেই সেচ্ছাচারিতা, অনিয়ম ও আর্থিক দূর্নীতিসহ ... Read More »