Friday , 20 September 2019
এই মাত্র পাওয়া
Home » অপরাধ

অপরাধ

গাইবান্ধায় দেহ ব্যবসায় করায় ভ্রাম্যমান আদালতে ৪ জনের কারাদন্ড

এইচ.আর.হিরু.গাইবান্ধাঃ গাইবান্ধা শহরের খানকাহ শরিফ এলাকায় নিজ বাড়িতে পতিতাবৃত্তির দায়ে আলমগীর হোসেন ও তার স্ত্রীসহ ৪ জনকে আটক করেছে সদর থানার পুলিশ। গতকাল আসামিদের বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।জানা গেছে, চকমামরোজপুর (খানকাহ শরিফ) গ্রামের মৃত খাদেম হোসেনের ছেলে আলমগীর হোসেন (৫৫) তার ছোট স্ত্রী লায়লা বেগমের (৩০) সহযোগিতায় দীর্ঘদিন থেকে নিজ বাড়িতেই গোপনে দেহব্যবসা চালিয়ে আসছিলেন। বৃহস্পতিবার সন্ধ্যার পর ... Read More »

গাইবান্ধায় স্থনকাটা আজাদুল গ্রেফতার

এইচ.আর .হিরু.গাইবান্ধাঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার রামপুরা স্কুলের ৭ম শ্রেণির শিক্ষার্থী কর্তৃক একাধিক ছেলের প্রেমের প্রস্তাব ফিরিয়ে দেয়ার অপরাধে এক স্কুলের সিনিয়র সহপাঠী ও তাদের বখাটে বন্ধুরা গত ২২ আগষ্ট হরিরামপুর ইউপির যাদুর বাজারে সেলুনে বসে সিদ্ধান্ত নেয় যেহেতু মেয়েটি তাদের প্রেমে সাড়া দিচ্ছেনা তাই তাকে মজা দেখাবে।সেই অভিপ্রায়ে সকল বখাটে বন্ধুরা ঐ সেলুন হতে একটি ক্ষুর ২ শ টাকার বিনিময়ে ... Read More »

গাইবান্ধায় প্রতিবন্ধীকে ধর্ষণের চেষ্টায় লম্পটকে আটক

এইচ.আর.হিরু.গাইবান্ধাঃ গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ইদিলপুর ইউনিয়নের কোনাপাড়া গ্রামে এক বাক প্রতিবন্ধী (১৪) বছরের কিশোরীকে একই ইউনিয়নের দড়িপাড়া গ্রামের নজমাল হোসেন (কান্দুরা) সরকারের ছেলে বাবলু সরকার (৫৫) ধর্ষণ করার চেষ্টা করে। অভিযোগে প্রেক্ষিতে তাকে আটক করেছে পুলিশ। অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত শুক্রবার (বাবুল) মিয়া মেয়েটিকে তার বাক প্রতিবন্ধী ভাই এর হাতে ১০ টাকার একটি নোট দিয়ে ইশারায় বাক প্রতিবন্ধী ... Read More »

গাইবান্ধায় মাদক দ্রব্যসহ হানিফ পরিবহনের স্টাফ আটক

  এইচ আর হিরু, গাইবান্ধাঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে হানিফ পরিবহনের যাত্রিবাহি একটি বাসে তল্লাশী করে মাদক দ্রব্যসহ বাসটির ড্রাইভার, সুপার ভাইজার এবং হেলপারকে আটক করেছে পুলিশ। ৩০ আগষ্ট রাত ১১ টার পর গাইবান্ধা গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি)র, নেতৃত্বে বিশেষ অভিযানে ১৯০ পিস ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিসহ ৯০০ পিস প্যাথিডিন ও হানিফ পরিবহনের ৩ স্ট্যাফকে আটক করে। গোপন সংবাদের ভিত্তিতে থানার এস.আই ... Read More »

গাইবান্ধায় কু-প্রস্তাব প্রত্যাখান করায় ৭ম শ্রেণির ছাত্রীর বুকে ছুরিঘাত যুবক আটক

  এইচ আর হিরু, গাইবান্ধাঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে হরিরামপুর ইউনিয়নের রামপুরা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রীর বুকে ছুরি মেরে স্তন কেটে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। জানা যায় গোবিন্দগঞ্জ উপজেলার নাকাই ইউনিয়নের কুঞ্জ নাকাই গ্রামের ফজলুর রহমানের বিবাহিত পুত্র আশিকুর রহমান আশিক পাশের ইউনিয়নের রামপুরা গ্রামের রামপুরা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর এক ছাত্রী কে দীর্ঘদিন যাবৎ কু প্রস্তাব দিয়ে আসছিল এতে ... Read More »

গাইবান্ধার কাপড়ে পেঁচানো নবজাতকের লাশ উদ্ধার

  এইচ.আর.হিরু.গাইবান্ধাঃ গাইবান্ধার সাদুল্লাপুরে পাপের ফসল পিঁপরায় মারল।কাপড়ে পেঁচানো অপূর্ণাঙ্গ এক মেয়ে নবজাতকের লাশ উদ্ধার করা করছে পুলিশ। রোববার ২৫ আগস্ট দুপুরে সাদুল্লাপুর পশ্চিম পাড়া কচিকন্ঠ প্রি-ক্যাডেট স্কুলের সামনের একটি গলি থেকে লাশটি উদ্ধার করে থানাপুলিশ। খোঁজনিয়ে জানায়, উক্ত স্হানে গলির ভিতরে কাপড় দিয়ে পেঁচানো এক নবজাতকের লাশ দেখতে পায় স্হানীয়রা । গভীর রাতে নবজাতকের লাশ ফেলে যাওয়ায় তাতে পিঁপরা ... Read More »

গাইবান্ধায় হাত পা বাধা অবস্থায় রাজমিস্ত্রীর লাশ উদ্ধার

এইচ.আর.হিরু.গাইবান্ধাঃ গাইবান্ধার সাদুল্লাপুরে নেহারুল বেপারী (৪৫) নামে এক রাজমিস্ত্রীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার ২৬অাগষ্ট সকালে নিজ বাড়ির পার্শ্বের পুকুর থেকে তার হাত-পা বাঁধা লাশ উদ্ধার করা হয়। খোঁজনিয়ে জানাগেছে নিহত রাজমিস্ত্রী উপজেলার খোর্দ্দকোমরপুর ইউনিয়নের পশ্চিম ফুলবাড়ি গ্রামের ছয়ন বেপারীর ছেলে। নিহতের নেহারুলের বড় ছেলে মো. মিনহাজুল ইসলাম জানান.গতকাল সন্ধ্যার পর বাড়ি থেকে বের হয়ে আর বাড়িতে ফিরেনি তার ... Read More »

গুজব রটানোর অভিযোগে গাইবান্ধায় এনজিও কর্মীকে গ্রেফতার করেছে র‌্যাব ১৩

এইচ.আর.হিরু.গাইবান্ধাঃ গাইবান্ধায় র‍্যাবের বিশেষ অভিযানে ফেসবুকের ম্যান্সেজারে পদ্মা সেতু নির্মাণে মানুষের মাথা লাগবে নিয়ে গুজব রটনাকারি হিসাবে অভিযুক্ত এনজিও কর্মী আশিকুর রহমান রাসেল কে গ্রেফতার করে র‍্যাব ১৩ ক্যাম্প গাইবান্ধা। র‍্যাবের প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, র‍্যাব ১৩ গাইবান্ধা ক্যাম্প এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিক্তিতে সোমবার বিকালে গাইবান্ধা জেলার সদর থানাধীন বাদিয়াখালী বাজারস্থ ‘বুলবুল মিয়ার খাবার হোটেল’ থেকে ... Read More »

বোরকা পড়ায় কালহলো প্রেমিক সিদ্দিকের

  এইচ.আর.হিরু.হিরু.গাইবান্ধাঃ গাইবান্ধা গোবিন্দগঞ্জ থানার কোঁচার শহরে বোরকা পরে প্রেমিক সিদ্দিক প্রেমিকার সাথে দেখা করে ফেরার সময় ছেলেধরা সন্দেহে ধাওয়া খেয়ে অাত্ম রক্ষায় অন্যর বাড়ী অাশ্রয় গ্রহন করলেও পরে তাকে আটক করে পুলিশ। প্রেমিক সিদ্দিক.তার প্রেমিকার সাথে পরিকল্পনা অনুযায়ী আজ রাতে ৯টার অাগে দেখা করার জন্য কোঁচাশহর এলাকায় যায়। এবংতার সাথে দেখা করে নিজ বাড়িতে ফেরার পথে কৌতূহল বশত একজন ... Read More »

গাইবান্ধায় অসামাজিক কার্যকলাপে আপত্তিকর অবস্হায় ২ নারী ও ৩ যুবক আটক

  এইচ. আর .হিরু.গাইবান্ধাঃ গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার অপরাধের মুল ঘাটি ধাপেরহাট ইউনিয়নের পালান পাড়া নামক স্হানে অসামাজিক কার্যকলাপ করার সময় অাপত্তিকর অবস্হায় দুই সুন্দরী ললনা সহ তিন যুবকসহ কে আটক করেছে পুলিশ। খোঁজ নিয়ে জানা গেছে. গতরাত ১১টার দিকে ধাপেরহাট ইউনিয়নের পালান পাড়ার নজরুল ইসলামের বাড়ীতে বাহির থেকে সুন্দরী নারী এনে অসামাজিক কার্যক্রম করছিল। এরই সুত্র ধরে ধাপেরহাট তদন্ত কেন্দ্রের ... Read More »