Sunday , 17 November 2019
এই মাত্র পাওয়া
Home » অপরাধ

অপরাধ

যৌতুক না দেওয়ায় ছেলে, শশুর, শাশুড়ী সহ আছিয়ার ওপর অমানুষিক নির্যাতন হাসপাতালে ভর্তি

এইচ আর হিরু গাইবান্ধাঃ গাইবান্ধা সাদুল্লাপুর থানার ভাতগ্রাম ইউনিয়নের ভগমানপুর গ্রামের কৃষক কাচু মিয়ার মেয়ে আছিয়া বেগম, অসহায় নিরহ আছিয়া যৌতুক না দিতে পাড়ায় তার ওপর শশুর মইফুল ও শাশুড়ী রশিদা ও তার স্বামী রায়হান গ্রাম কৃষ্ণপুর,আছিয়া কে বেধরমারপিট করে বাসা থেকে বের করে দেয়। গাইবান্ধা সাদুল্লাপুর থানায় মামলা দায়ের – মামলা হয়। মাম নং ১১/২৭২। খোঁজ নিয়ে যায় আছিয়া ... Read More »

গাইবান্ধায় এক স্কুল পড়ুয়া ছাত্রীকে ৭ দিন আটকে লাগাতার ভাবে ধর্ষণ

এইচ আর হিরু গাইবান্ধাঃ গাইবান্ধার সাঘাটায় এক স্কুল পড়ুয়া ছাত্রীকে অপহরনের পর ৭ দিন আটকে রেখে লাগাতার ধর্ষণের অভিযোগে প্রিন্স মিয়া (২২) নামের এক লম্পট অটো রিক্সা চালককে গ্রেফতার করে স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে থানা পুলিশ। গত সোমবার সকালে সাঘাটা উপজেলার ভরত খালি ইউনিয়নের উল্যা বাজার থেকে তাকে গ্রেফতার করা হয় । গ্রেফতাকৃত প্রিন্স মিয়া সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়নের পশ্চিম ... Read More »

গাইবান্ধায় ঘরে প্রবেশ করে ৭ম শ্রেণির ছাত্রীকে ধর্ষনে কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ

এইচ আর হিরু, গাইবান্ধাঃ গাইবান্ধায় সদর উপজেলায় ৭ ম শ্রেণির ছাত্রীকে ধর্ষনের অভিযোগ উঠেছে প্রতিবেশী মজিদুল ইসলাম (২৬) এর বিরুদ্ধে। এ ঘটনায় মেয়েটির ভাই বাদী হয়ে সদর থানায় একটি ধর্ষন মামলা দায়ের করে। ধর্ষনকারি লম্পট মজিদুল ইসলাম সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের গোপালপুর ভাটপাড়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে। পরিবারের অভিযোগ, মজিদুল ইসলাম দীর্ঘদিন ধরে মেয়েটিকে স্কুল যাওয়ার পথে প্রায়ই উত্ত্যক্ত করত ... Read More »

গাইবান্ধায় মাছ ধরতে যেয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে চাচা ভাতিজার মৃত্যু

এইচ আর হিরু, গাইবান্ধাঃ গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার দামোদোরপুর গ্রামে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে চাচা ভাতিজার মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার রাতে এ মৃত্যুর ঘটনা ঘটে। নিহতরা হলেন- আইজল ও উজ্জ্বল। খোঁজ নিয়ে জানা গেছে পশ্চিম দামোদোরপুর গ্রামের মৃত্যু ছফুর উদ্দিনের ছেলে আইজল মিয়া ও একই গ্রামের দুলাল মিয়ার ছেলে উজ্জ্বল মিয়া রাতে খাওয়া দাওয়া সেরে ১০ টার দিকে বের হয় পাশ্ববর্তী কাতলার ... Read More »

তালাশ টিমকে সাক্ষাৎকার দেওয়ায় সংখ্যালঘু সম্ভু মাঝি উপর সন্ত্রাসী হামলা

এইচ আর হিরু, গাইবান্ধাঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ মৎস্য জীবি সমিতির সভাপতি সংখ্যালঘু শ্রী সম্ভু মাঝি (৩৮) সম্প্রতি ইন্ডিপেন্ডেট টেলিভিশন তালাশের অনুসন্ধানী প্রতিবেদন ক্ষমতা যার জলা তার, এ সংক্ষান্ত বিষয়ে সাক্ষাত কার দেওয়ায় প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় গুরুত্বর আহত হয়েছে তিনি। জানা যায়, ১৯ অক্টোবর (শনিবার) সকাল ১১ টার দিকে সম্ভুর নিজ বাড়ী থেকে ডেকে নিয়ে এসে কোচাশহর বাজারে এ নির্মম ... Read More »

গাইবান্ধায় মসজিদের ইমামের রহস্যজনক মৃত্যু

এইচ আর হিরু, গাইবান্ধাঃ গাইবান্ধার সাদুল্লাপর উপজেলার আবুল কালাম আজাদ (৩৮) নামে মসজিদের এক ইমামের রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার বেলা ১১ টার দিকে পুলিশ তার লাশ উপজেলার ইদিলপুর ইউনিয়নের গোবিন্দরায় দেবত্তর গ্রামের একটি আম গাছ থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। নিহত আবুল কালাম আজাদ একই ইউনিয়নের মহিপুর গ্রামর উত্তরপাড়া মৃত. ইসমাইল হোসেনের ছেলে। তিনি পার্শ্ববর্তী পলাশবাড়ী উপজেলার দূর্গাপুর গাবের দিঘি ... Read More »

গাইবান্ধায় মানুষের মাথার খুলি উদ্ধার

এইচ আর হিরু গাইবান্ধাঃ গাইবান্ধার বোয়ালি ইউনিয়নের পশ্চিম পেয়ারাপুর দারোগার ভিটা নামক স্হান থেকে বুধবার দিনের বেলা একটি মানুষের মাথার খুলি উদ্ধার করেছে গাইবান্ধা সদর থানা পুলিশ। স্থানীয়রা জানান, বুধবার দারোগার ভিটার পুর্ব পিয়ারাপুর এলাকার কিছু লোকজন ধানের ক্ষেতে কাজ করতে যাওয়ার সময় একটি মাথার খুলি পড়ে থাকতে দেখে থানা পুলিশ কে খবর দেয়। থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত ... Read More »

গাইবান্ধায় বিদ্যালয়ের খেলা মাঠে কালাই চাষ শিক্ষা ব্যাবস্হায় কষাঘাত

এইচ আর হিরু গাইবান্ধাঃ গাইবান্ধার ফুলছড়ি উপজেলার উদাখালী আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও তার সহযোগিরা বিদ্যালয়ের খেলার মাঠ বন্ধ করে সেখানে মাসকালাইয়ের আবাদ করেছেন। এতে বিদ্যালয়ের শিক্ষার্থীদের খেলার মাঠ বন্ধ হয়ে যাওয়ায় তাদের মধ্যে চরম অসন্তোষ বিরাজ করছে। বিদ্যালয়ের শিক্ষার্থী আনোয়ারা জানায়, শিক্ষকরা আমাদের খেলার মাঠে মাস কালাই চাষ করায় আমাদের খেলাধুলার অসুবিধা হচ্ছে। মাসকালাই চাষ করার সময় আমরা ... Read More »

গাইবান্ধায় পিতা কর্তৃক নিজ কন্যাকে শ্লিলতাহানির অভিযোগ

এইচ আর হিরু গাইবান্ধাঃ গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার আমিরুল ইসলাম নামের এক পিতার বিরুদ্ধে নিজকিশোরী কন্যাকে (১৪) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ বিষয়ে গত রোববার সাদুল্লাপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন ঘটনার শিকার ঐ কন্যা । এলাকাবাসী জানান, উপজেলার ফরিদপুর ইউনিয়নের ইসবপুর গ্রামের মৃত সাহেব উদ্দিনের ছেলে আমিরুল ইসলাম দীর্ঘ দিন আগে দ্বিতীয় প্রথম স্ত্রী রেখেই দ্বিতীয় বিয়ে করেন। এরপর জন্ম ... Read More »

গাইবান্ধায় ৬ রাউন্ড গুলি ও রিভলভারসহ দুই ডাকাতকে আটক করেছে ডিবি

এইচ আর হিরু গাইবান্ধাঃ গতকাল বুধবার ২ আগষ্ট শেষ বিকালে গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার কচুয়া ইউনিয়নের গাছাবাড়ী গ্রাম থেকে ৬ রাউন্ড তাজা গুলি ও ১টি রিভলভার সহ ২ ডাকাত কে গ্রেফতার করেছে গাইবান্ধা ডিবি পুলিশ। ডিবি পুলিশের ওসি মোস্তাফিজার রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ও গাইবান্ধার পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে আজ বুধবার ২রা আগষ্ট সাঘাটা উপজেলার কচুয়া ইউনিয়নের মানিকগঞ্জ বাজারের ... Read More »